আজ, বৃহস্পতিবার | ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | রাত ২:১৫

ব্রেকিং নিউজ :
জমে উঠেছে শ্রীপুর উপজেলা চেয়ারম্যান নির্বাচন মাগুরায় জাতীয় আইনগত সহায়তা দিবস উদযাপন বৃষ্টির প্রার্থনায় নামাজ পড়ে কাঁদলেন শ্রীপুরের মুসল্লিরা মহম্মদপুরে সড়ক দূর্ঘটনায় শিক্ষকের মৃত্যু মাগুরায় প্রথম ধাপের উপজেলা নির্বাচনের প্রার্থীদের প্রতীক বরাদ্দ মাগুরায় নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জাহিদুর রেজা চন্দন ও নবীব আলী মহম্মদপুরে চেয়ারম্যান পদে ৯ জন শালিখায় ৫ জনের মনোনয়ন পত্র জমা স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান মাগুরা সদরে উপজেলা চেয়ারম্যান পদে ৭ শ্রীপুরে ৪ প্রার্থীর মনোনয়ন জমা

মাগুরা ডিসি’র নির্দেশ: যশোর ঝিনাইদহের সঙ্গে যোগাযোগ বন্ধ করুন

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরা জেলার চেয়ে পার্শ্ববর্তি জেলা যশোর এবং ঝিনাইদহের করোনা পরিস্থিতি বেশি নাজুক। বিধায় মাগুরা জেলাকে ওইসব জেলার সংক্রমন থেকে দূরে রাখতে যোগাযোগ বিচ্ছিন্ন করার নির্দেশ দিয়েছেন মাগুরা জেলা প্রশাসক।

বুধবার মাগুরা জেলা প্রশাসক ডক্টর আশরাফুল আলম অফিসিয়াল ফেসবুক ওয়ালে ওই নির্দেশ জারি করেছেন।

সোমবার পর্যন্ত মাগুরায় মোট চার ব্যক্তি করোনা ভাইরাসে আক্রান্ত হিসেবে শণাক্ত হয়েছে। এদের মধ্যে তিনজন ঢাকা এবং নরসিংদি থেকে আগত গার্মেন্টস কর্মি। অপরজন যশোরের বাঘারপাড়া উপজেলার পশ্চিমা গ্রামের বাসিন্দা।

মাগুরার শালিখা উপজেলার আদাডাঙা গ্রামের জামে মসজিদে ইমামতির দায়িত্বে থাকা অবস্থায় সোমবার তাকে করোনা ভাইরাসে আক্রান্ত বলে শণাক্ত করা হয়।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology